ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বীর মুক্তিযোদ্ধাকে পেটালেন সাবেক ইউপি চেয়ারম্যান!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
বীর মুক্তিযোদ্ধাকে পেটালেন সাবেক ইউপি চেয়ারম্যান! বীর মুক্তিযোদ্ধা ইয়াজ উদ্দিন

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইয়াজ উদ্দিন হামলার শিকার হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন-উর-রশিদ এই হামলা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

গুরুতর আহত বীর মুক্তিযোদ্ধা ইয়াজ উদ্দিন এখন সাটুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকৎসাধীন।  

শনিবার (২২ অক্টোবর) সাটুরিয়ার বরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে বলে জানা গেছে।  

বীর মুক্তিযোদ্ধা ইয়াজ উদ্দিন এবং হারুন-উর-রশিদ সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

হাসপাতালে চিকিৎসাধীন ইয়াজ উদ্দিন সাংবাদিকদের জানান, তিনি সভাপতি পদপ্রার্থী হওয়ায় হারুন-উর-রশিদ নাখোশ হন। গতকাল বুধবার (১৯ অক্টোবর) রাত ৮টার দিকে হারুন কয়েকজন মাস্তান নিয়ে ইয়াজ উদ্দিনের বাড়িতে হামলা চালান। এ সময় ইয়াজ উদ্দিনকে বেধড়ক মারধর করা হয়। এছাড়া তার বাড়ির কয়েকজনও আহত হন। গুরুতর আহতাবস্থায় রাতেই ইয়াজ উদ্দিনকে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

ইয়াজ উদ্দিন ক্ষোভ প্রকাশ করে বলেন, মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করলাম। আর আমাকে অপমাণিত হতে হয় নির্বাচনে অংশ নিয়ে। তিনি এর বিচার দাবি করেন।  

ইয়াজ উদ্দিনের মেয়ে সাটুরিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি আক্তার বলেন, চেয়ারম্যান হারুন তার দলবল রশিদ, হযরত, হাসান, রাজিব, রফিকসহ আরও কয়েকজন বাড়িতে এসে আমার বাবা, ভাইদের পিটিয়ে আহত করেছেন। বীর মুক্তিযোদ্ধা বাবাকে চরম অপমান করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।  

যোগাযোগ করা হলে অভিযুক্ত হারুন-উর-রশিদ হামলার ঘটনা অস্বীকার করেন। উল্টো অভিযোগ করে বলেন, ইয়াজ উদ্দিনই তাকে গালাগালি করেছেন।

এ ব্যাপারে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বাংলানিউজকে বলেন, বীর মুক্তিযোদ্ধাসহ আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। লিখিত অভিযোগ পেলে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।