ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাফরুলে অস্ত্রসহ ৪ ভুয়া ডিবি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
কাফরুলে অস্ত্রসহ ৪ ভুয়া ডিবি গ্রেফতার

ঢাকা: রাজধানীর পূর্ব শেওড়াপাড়া এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ভুয়া ডিবি পুলিশের ৪ সদস্যকে গ্রেফতার করেছে ডিএমপির (ডিএমপি) কাফরুল থানা পুলিশ।  

বৃহস্পতিবার (২০ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করে কাফরুল থানা।

গ্রেফতাররা হলেন মো. তানভীর, মো. সাজিদ আহমেদ রাসেল, মো. আফসার হোসেন বাবু ও এনজেল স্যামুয়েল কস্তা।

বুধবার (১৯ অক্টোবর) দিনগত রাতে পূর্ব শেওড়াপাড়ার মাজেদা ফার্নিচারের সামনের রাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে তিনটি খাকি রংয়ের ডিবি লেখা জ্যাকেট, একটি হ্যান্ডক্যাপ, একটি ওয়াকিটকি, একটি চাকু, একটি চাপাতি ও ৪টি বাটন মোবাইল উদ্ধার করা হয়।

কাফরুল থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, বুধবার মধ্যরাতে সংবাদে জানা যায় পূর্ব শেওড়াপাড়া এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে থানার কুইক রেসপন্স টিম (কিউআরটি) ডিউটিতে থাকা এসআই সোহেবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় যান। পূর্ব শেওড়াপাড়ার মাজেদা ফার্নিচারের সামনে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কয়েকজন পালানোর চেষ্টা করলে চারজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার তানভীরের নামে ডিএমপির শাহজাহানপুর থানায় অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির ২টি, সাজিদের বিরুদ্ধে ডিএমপির শেরেবাংলানগর ও খিলক্ষেত থানা ২টি চুরির মামলা, বাবুর নামে যাত্রাবাড়ী থানায় ডাকাতির প্রস্তুতি, অস্ত্র ও মাদকের ৩টিসহ কুমিল্লার বুড়িচং থানায় ডাকাতির একটি মামলা ও স্যামুয়েল কস্তার নামে মিরপুর মডেল থানায় মানবপাচারের একটি মামলা রয়েছে। আর এবার অস্ত্রসহ ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে গ্রেফতার হওয়ায় তাদের নামে আরও একটি মামলা যুক্ত হলো।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।