ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ৪ পিস্তলসহ যুবলীগকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
ময়মনসিংহে ৪ পিস্তলসহ যুবলীগকর্মী আটক

ময়মনসিংহ: ৪টি বিদেশি পিস্তলসহ ময়মনসিংহ জেলা যুবলীগের কর্মী নূরউদ্দিনকে আটক করেছে র‌্যাব-১৪। পিস্তল ছাড়াও তার কাছ থেকে দুটি ম্যাগজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাব-১৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মোহাম্মদ বেলায়তে হোসাইন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত জানান।

বুধবার গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার সদর উপজেলার বউবাজার এলাকা থেকে নূরউদ্দিন (৩২) ও তার সহযোগী সোহেল ওরফে পাইপ সোহেলকে (২৭) আটক করা হয় বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

র‌্যাব আরও জানায়, শীর্ষ সন্ত্রাসী নূরউদ্দিন ময়মনসিংহ নগরের আকুয়া সাতঘড়িয়া পাড়া এলাকার মাইন উদ্দিন আকন্দের ছেলে। তিনি র্দীঘদিন ধরে আকুয়া ভাঙ্গাপুল এলাকায় চাঁদাবাজি, মাদক বাণিজ্য ও অস্ত্রের আধিপত্য বিস্তার করে সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছিলেন। তার বিরুদ্ধে খুন, ডাকাতি, মাদক ও অস্ত্র মামলাসহ থানায় ১২টি মামলা রয়েছে।

নূরউদ্দিনের সহযোগী সোহেল ওরফে পাইপ সোহেলের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরকসহ ৬টি মামলা রয়েছে বলেও জানায় র‌্যাব।

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৯ অক্টোবর কুমিল্লা নগরের একটি মানববন্ধন কর্মসূচি থেকে ফেরার পথে আকুয়া এলাকায় স্থানীয় যুবলীগকর্মী রাফেল ও নূরউদিন গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় ককটেল বিস্ফোরণসহ প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করেন সন্ত্রাসী নূরউদ্দিন ও তার লোকজন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হলে আত্মগোপনে চলে যান নূরউদ্দিন।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।