ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

চলন্ত গাড়ি আটকে ছিনতাই, গণপিটুনিতে পা ভাঙল একজনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
চলন্ত গাড়ি আটকে ছিনতাই, গণপিটুনিতে পা ভাঙল একজনের

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় মহাসড়কে চলন্ত গাড়ি আটক করে ছিনতাইকালে গণপিটুনি দিয়ে দুই ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার উজানিসার এলাকায় এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারীরা নিজেদের জেলা শহরের মেড্ডা এলাকার আব্দুল আজিজের ছেলে জাবেদ (৩৫) ও কাউতলী এলাকার মোশাররফ হোসেনের ছেলে আনাস (১৯) বলে পরিচয় দিয়েছে। এরমধ্যে গণপিটুনিতে জাবেদের পা ভেঙে গেছে।  

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, একটি পিকআপ ভ্যান কসবা থেকে ঢাকায় ফেরার পথে মোটরসাইকেল নিয়ে তিন তরুণ উজানিসার এলাকায় গতিরোধ করে। এরমধ্যে দুজন পিকআপের দুইপাশে দাঁড়িয়ে পিস্তল ধরে চালকের পকেটে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। বিষয়টি সড়কে চলাচলকারী সিএনজি অটোরিকশাসহ অন্যান্য যানবাহনের চালক ও যাত্রীদের নজরে আসে। তারা গ্রামবাসীকে নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া করলে একজন পালিয়ে যায়। অন্য দুজনকে আটক করে গণপিটুনি দেয়। এতে একজনের পা ভেঙে যায়। পরে পুলিশকে খবর দিয়ে দুজনকে হস্তান্তর করা হয়।  

তিনি আরও জানান, চালকের ভাষ্যমতে যে পিস্তলের কথা বলা হচ্ছে, এমন কিছু তাদের কাছে পাওয়া যায়নি। দুজনকে আহতবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক দুই ছিনতাইকারী নিজেদের নাম- ঠিকানা সঠিক বলছে বলে মনে হচ্ছে না। আমরা তাদের নাম-পরিচয় যাচাই করছি। পালিয়ে যাওয়া অপর ছিনতাইকারীকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।