ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

জনপ্রতিনিধি-কর্মকর্তাদের সঙ্গে শহীদ উল্লার মতবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
জনপ্রতিনিধি-কর্মকর্তাদের সঙ্গে শহীদ উল্লার মতবিনিময় রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও স্থানীয় সুধিজনদের সঙ্গে মতবিনিময় করেছেন গোপালগঞ্জ-৩ দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি শহীদ উল্লা খন্দকার

গোপালগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনের উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি মো. শহীদ উল্লা খন্দকার রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও স্থানীয় সুধিজনদের সঙ্গে মতবিনিময় করেছেন।

শনিবার (২৯ অক্টোবর) দুপুরে কোটালীপাড়া উপজেলা পরিষদের লাল শাপলা হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

গত মঙ্গলবার প্রধানমন্ত্রী ও তাঁর একান্ত সচিব-১ মোহাম্মদ সালাহ উদ্দিনের স্বাক্ষরিত এক চিঠিতে মো. শহীদ উল্লা খন্দকারকে গোপালগঞ্জ-৩ আসনের উন্নয়ন কার্যক্রম তদারকির দায়িত্ব দেওয়া হয়।

প্রধানমন্ত্রীর আসনের উন্নয়ন কাজের দায়িত্ব পেয়ে গত শুক্রবার সকালে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

শনিবার দুপুরে উপজেলা পরিষদে আয়োজিত মতবিনিময় সভায় প্রধানমন্ত্রীর প্রতিনিধি মো. শহীদ উল্লা খন্দকারের কাছে রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও সুধিজনরা এলাকার উন্নয়নমূলক কার্যক্রমের বক্তব্য তুলে ধরেন।

এ মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ নাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র মো. কামাল হোসেন শেখ, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন।

মো. শহীদ উল্লা খন্দকার গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক সচিব এবং গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের আটাশীবাড়ী গ্রামের মৃত মোবারেক আলী খন্দকারের ছেলে।

আরও পড়ুন:
প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকায় উন্নয়ন কাজের দায়িত্ব পেলেন অবসরপ্রাপ্ত সচিব

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।