ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে রাতে দোকান খোলা রাখায় ৭ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
কেরানীগঞ্জে রাতে দোকান খোলা রাখায় ৭ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড 

কেরানীগঞ্জ (ঢাকা): সরকারি নির্দেশনা অমান্য করে রাত ৮টার পর দোকান খোলা রাখায় রাজধানীর কেরানীগঞ্জে সাত দোকানিকে ১৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৩১ অক্টোবর) রাত সাড়ে ৮টা থেকে ৯টা পর্যন্ত উপজেলার জিনজিরা, জনি টাওয়ার ও কদমতলি গোলচত্বর এলাকায় এ অভিযান চালানো হয়।

 

এসময় বাটা সু হাউজ, বাই ইলেকট্রনিক, ইউনাইটেড বাইকসহ মোট সাতটি প্রতিষ্ঠান থেকে দুই হাজার টাকা করে সর্বমোট ১৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।  

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের সহায়তায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. আলাউল ইসলাম।  

এসময় শেখ মো. আলাউল ইসলাম বলেন, বিদ্যুৎ সাশ্রয়ের জন্য সরকারি নির্দেশনা মোতাবেক জন্য রাত ৮টার পর দোকান, শপিং মলসহ বিভিন্ন ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখতে প্রচারণা চালানো হয়েছে। তারপরও ব্যবসায়ীরা সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সাতটি প্রতিষ্ঠানকে দুই হাজার টাকা করে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। তাছাড়া একাধিক দোকানিকে সতর্ক করে দেওয়া হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।