ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রকে পেটানোর ভিডিও টিকটকে, আটক ৪ কিশোর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
স্কুলছাত্রকে পেটানোর ভিডিও টিকটকে, আটক ৪ কিশোর  প্রতীকী ছবি

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইরে রাব্বি (১৭) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে ভিডিও করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে দেওয়ার অভিযোগে কিশোর গ্যাংয়ের চার সদস্যকে আটক করেছে পুলিশ।  

সোমবার (৩১ অক্টোবর) সন্ধা সোয়া ৭টার দিকে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আটকরা হলো-নুরুজ্জামান মাহমুদ (১৬), রবিউল হাসান (১৭), তামিম (১৫) ও  ফারদিন (১৬)।  

জেলা পুলিশ কার্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, চলতি মাসের ১৩ অক্টোবর ধল্লা ইউনিয়ন কাউন্সিল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী রাব্বি (১৭) প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে বেধড়ক হামলার শিকার হন। কিশোর গ্যাংয়ের চার সদস্য তাকে পিটিয়ে মোবাইল ফোনে তা ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে ছড়িয়ে দেয়। সাভার ও সিংগাইর থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যংয়ের চারসদস্যকে আটক করে পুলিশ।  

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, কিশোর গ্যাংয়ের চার সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। এছাড়া কিশোর গ্যাংয়ের বাকি সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।