ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে ৫০০ কেজি পচা ইলিশ জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
চাঁদপুরে ৫০০ কেজি পচা ইলিশ জব্দ জব্দ পচা ইলিশ

চাঁদপুর: দেশের বৃহত্তর ইলিশের পাইকারি বাজার চাঁদপুর বড় স্টেশন মাছঘাট থেকে অর্ধগলিত ও পচা ৫০০ কেজি (সাড়ে ১২ মণ) ইলিশ জব্দ করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।  

মঙ্গলবার (১ নভেম্বর) বিকেলে চাঁদপুর জেলা প্রশাসক (ডিসি) কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুচিত্র রঞ্জন দাসের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

অধিদপ্তর চাঁদপুর কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, গত কয়েকদিন চাঁদপুর মাছঘাটে দক্ষিণাঞ্চল থেকে আসা পচা ইলিশ বিক্রির গোপন তথ্য পাই। এরই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের টহল সদস্য ও মডেল থানার পুলিশ সদস্যদের সহযোগিতায় ওই ঘাটে অভিযান চালানো হয়। অভিযানে সেখানে পরিত্যাক্ত অবস্থায় অর্ধগলিত ও পচা ৫০০ কেজি ইলিশ জব্দ করে কোস্টগার্ড স্টেশনে নিয়ে আসা হয়।  জব্দকৃত ইলিশগুলো চাঁদপুর সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলামের উপস্থিতিতে কোস্টগার্ড স্টেশন এলাকায় মাটিতে ফুঁতে বিনষ্ট করা হয়। তবে এসব পচা ইলিশের কেউ মালিকানা দাবি না করায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।