ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় রফিকুল ইসলাম (৪০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। এছাড়া ওই ভ্যানে থাকা এক যাত্রী আহত হয়েছেন।

বুধবার (০২ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে এদিন সকাল ৮টার দিকে আলমডাঙ্গা উপজেলার কেষ্টপুর গ্রামে ঘটে এ দুর্ঘটনা।

নিহত রফিকুল দামুড়হুদা উপজেলার গোপালপুর গ্রামের মৃত নিয়ামত মণ্ডলের ছেলে। এছাড়া আহত জামাল উদ্দিন (৪৫) একই গ্রামের মৃত রহিম বক্সের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে নিজ এলাকা থেকে যাত্রী জামালকে ভ্যানে নিয়ে আলমডাঙ্গায় যাচ্ছিলেন রফিকুল। এ সময় আলমডাঙ্গা উপজেলার কেষ্টপুর গ্রামের মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালক রফিকুল ও যাত্রী জামাল উদ্দিন রক্তাক্ত জখম হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাজীব পারভেজ জানান, অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ভ্যানচালক রফিকুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। সেখানে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। এছাড়া ভ্যানের যাত্রী জামাল উদ্দিনকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ চুয়াডাঙ্গায় নেওয়া হচ্ছে। ওই ঘটনায় আইনি বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।