ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিলেটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
সিলেটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

সিলেট: ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সিলেটের কানাইঘাটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মাসুম আহমদ (২০) নামে এক যুবক খুন হয়েছেন।

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বড়চতুল ইউনিয়নের চতুল বাজার দরবস্ত সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

মাসুম জৈন্তাপুর উপজেলার ছাতারখাই গ্রামের আব্দুল খালিকের ছেলে।  

স্থানীয়রা জানান, শুক্রবার (৪ নভেম্বর) ছাতারখাই গ্রামের বাবুল মিয়ার ছেলে রাসেল আহমদ ও নিজাম উদ্দিনের ছেলে কামরুল ইসলাম ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মাসুমের ভাই জহিরুলকে ব্যাট ও স্ট্যাম্প দিয়ে পিঠিয়ে আহত করে।  

শনিবার সকালে রাসেলকে বাড়িতে গিয়ে শাসিয়ে আসেন মাসুম। সন্ধ্যায় চতুল বাজারে অটোরিকশা নিয়ে অবস্থান করছিলেন মাসুম। এ সময় কামরুল ও রাসেল এসে তর্কে জড়িয়ে মাসুমকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, ঘটনাস্থল জৈন্তাপুর এলাকায়। মূলত ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মাসুমের ছোট ভাই জহিরকে ব্যাট ও স্ট্যাম্প দিয়ে পিঠিয়ে আহত করা হয়। শনিবার সকালে অভিযুক্তদের বাড়িতে গিয়ে ঘটনার প্রতিবাদ করে আসেন মাসুম। সন্ধ্যায় তাকে পেয়ে তর্কে জড়ায় কামরুল ও রাসেল। এ সময় কামরুল তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি।  

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।