ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
রায়পুরায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন লাভলী আক্তার

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় পারিবারিক কলহের জেরে স্বামী সুজন মিয়ার (৩৫) ছুরিকাঘাতে স্ত্রী লাভলী আক্তার (৩০) নিহত হয়েছেন।  

রোববার (০৬ নভেম্বর) ভোরে উপজেলার মাহমুদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকেই নিহতের স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেরা পলাতক রয়েছেন।

নিহত লাভলী আক্তার উপজেলার শ্রীনগর ইউনিয়নের আমান উল্লাহর মেয়ে। অভিযুক্ত স্বামীর নাম সুজন মিয়া, তিনি একই উপজেলার মাহমুদপুর এলাকার মুজিবর রহমানের ছেলে। দুই মাস আগে বাহরাইন থেকে দেশে আসেন সুজন। তাদের সংসারে দুই মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানান, ১৫ বছর আগে সুজন মিয়ার সঙ্গে লাভলীর বিয়ে হয়। তারপর সুজন বাহরাইনে ছিলেন কয়েক বছর। দেশে আসার পর থেকেই স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝামেলা চলছিল। শনিবার দিবাগত রাতে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লাভলীর পেটে ছুরিকাঘাত করেন সুজন। এতে গুরুতর আহত হয়ে সকালে মারা যান লাভলী। পরে স্থানীয়রা দেখে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

রায়পুরা থানার উপ পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করেছি। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানতে পেরেছি। ঘটনার পর থেকে স্বামীসহ সবাই পলাতক রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।