ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

অস্ত্র-গুলিসহ হত্যা মামলার সন্দেহভাজন আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
অস্ত্র-গুলিসহ হত্যা মামলার সন্দেহভাজন আসামি গ্রেফতার

সিরাজগঞ্জ: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় অভিযান চালিয়ে রকিবুল ইসলাম ওরফে রকি (৩৫) নামে হত্যা মামলার সন্দেহভাজন এক আসামিকে পিস্তল ও গুলিসহ গ্রেফতার করেছে পিআইবি। এসময় শাহরিয়ার শরীফ ওরফে সোহান (৩৯) নামে তার এক সহযোগীকেও গ্রেফতার করা হয়েছে।

 

মঙ্গলবার (৮ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার মো. রেজাউল করিম।  

গ্রেফতারকৃত রকি সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া মহল্লার মৃত নরু শেখের ছেলে। তার সহযোগী সোহান কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার তারাগুনিয়া গ্রামের মৃত শরিফুল ইসলামের ছেলে।  

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, একটি নিয়মিত হত্যা মামলার তদন্তে কিছু সন্দেহভাজন আসামি শনাক্ত করা হয়। রকি তাদের একজন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে কুষ্টিয়ার দৌলতপুর থানা এলাকায় অভিযান চালিয়ে রকিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তার দেহ তল্লাশি করে পিস্তল, ম্যাগজিন ও পাঁচ রাউন্ড কার্তুজ পাওয়া যায়। এসময় তার সহযোগী সোহানকে একটি প্রাইভেটকারসহ গ্রেফতার করা হয়।  

তাদের নামে মামলা দায়েরের পর কুষ্টিয়া আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।  

পিবিআই পুলিশ সুপার রেজাউল করিম আরও বলেন, পরে তাদের হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে (শ্যোন অ্যারেস্ট) সিরাজগঞ্জে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।  

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।