ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আইফোন কিনতে আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
আইফোন কিনতে আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক! থানায় তাওছিফ ইবনে মালেক।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে তাওছিফ ইবনে মালেক নামে এক কিশোর স্বেচ্ছায় আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক সাজিয়েছে।  

নিজের মুক্তিপণ বাবদ অন্যকে দিয়ে পরিবারের কাছে ফোনকলের মাধ্যমে ৫০ হাজার টাকা দাবি করে সে।

বিষয়টি আত্মগোপনে থাকা ওই কিশোরের পরিবার থানা পুলিশকে জানালে পুলিশ তাকে উদ্ধার করে।  

তাকে জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, আইফোন কিনতে ৫০ হাজার টাকার জন্য সে নিজেকে আত্মগোপনে রাখে। পরে পুলিশ ওই কিশোরকে পরবর্তীতে এ ধরনের কার্যকলাপে লিপ্ত না হওয়ার আহ্বান জানিয়ে পরিবারের কাছে বুঝিয়ে দেয়। কিশোর তাওছিফ লক্ষ্মীপুর পৌর শহরের বাসিন্দা।  

লক্ষ্মীপুর সদর থানা পুলিশ জানায়, মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তাওছিফ ইবনে মালেক নামে এক কিশোরকে অপহরণ করা হয়েছে জানিয়ে তার মা পুলিশের কাছে অভিযোগ করেন।  

অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ডিজিটাল প্রযুক্তির সহায়তায় ওই কিশোরকে উদ্ধার করে। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে, নিজেই আইফোন মোবাইল কেনার জন্য স্বেচ্ছায় আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক সাজিয়ে বন্ধুদের মাধ্যমে পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন বাংলানিউজকে বলেন, ফোন কেনার টাকার জন্য কিশোর তাওছিফ নিজেই নিজেকে অপহরণের নাটক সাজায়। আজ বিকেলে তাকে সদর উপজেলা লর দালাল বাজার থেকে উদ্ধার করে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।