ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আসামির স্বজনদের হামলায় তিন পুলিশ আহত, ২৫ জনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
আসামির স্বজনদের হামলায় তিন পুলিশ আহত, ২৫ জনের নামে মামলা

গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার চরাঞ্চলে আসামি ধরতে গিয়ে হামলা ও মারধরের শিকার হয়েছেন তিন পুলিশ সদস্য। এ ঘটনায় ২৫ জনের নামে থানায় মামলা হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) সকালে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত করকর্তা (ওসি) কাওছার আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুলিশের কাজে বাধা দেওয়া ও পুলিশকে মারধরের অভিযোগে উপপরিদর্শক (এসআই) মোবারক হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। তবে আজ সকাল পর্যন্ত এ ঘটনায় কোনো আসামি গ্রেফতার হয়নি।

উপপরিদর্শক (এসআই) মোবারক হোসেন জানান, গত রোববার (৬ নভেম্বর) রাতে তার নেতৃত্বে ফুলছড়ি থানার একদল পুলিশ উপজেলার ফজলুপুর ইউনিয়নে শাপলা বাজারে আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ও স্থানীয় ইউপি সদস্য আফছার আলীর ছেলে আব্দুল মালেককে গ্রেফতার করতে যায়। পুলিশ তাকে গ্রেফতার করে হ্যান্ডক্যাপ লাগিয়ে থানায় নিয়ে আসার জন্য নদীর ধারে চলে আসে। এসময় গ্রেফতার আসামি আব্দুল মালেকের পরিবারের লোকজন পুলিশকে বাধা দেয়। বাগবিতণ্ডার একপর্যায়ে তারা পুলিশের ওপর চড়াও হয় ও মারধর করে।

এসময় তিন পুলিশ সদস্য আহত হয়। অবস্থা বেগতিক দেখে পুলিশ হ্যান্ডক্যাপ খুলে আসামিকে ছেড়ে দিতে বাধ্য হয়।

এ বিষয়ে ইউপি সদস্য আফছার আলী বলেন, সাদা পোশাকে পুলিশ আসামি ধরতে আসায় স্থানীয় লোকজন অপহরণকারী ভেবে বাধা দিয়েছিল। পরবর্তীতে তারা ফুলছড়ি থানার পুলিশ বলে জানায়। এছাড়া পুলিশ যে মামলায় আব্দুল মালেককে গ্রেফতার করতে চেয়েছিল, সেই মামলায় তিনি জামিনে আছেন। এ কারণে পুলিশ তাকে ছেড়ে দিয়েছে। জোর করে আসামি ছিনিয়ে নেওয়া হয়নি এবং কোনো মারধরের ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।