ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বান্দরবানে মাদরাসার দপ্তরিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
বান্দরবানে মাদরাসার দপ্তরিকে কুপিয়ে হত্যা প্রতীকী ছবি

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় দিদার আলম (২৫) নামে মাদরাসার এক দপ্তরিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৮ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের চাকঢালা এলাকার ফজুরছড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত দিদার আলম নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ফজুরছড়া গ্রামের হাজী ইসলাম মিয়া সওদাগরের ছেলে। তিনি একজন হাফেজ ও স্থানীয় মহিউচ্ছুন্নাহ দাখিল মাদরাসার খণ্ডকালীন দপ্তরি হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কাজ শেষে সন্ধ্যায় মাদরাসা থেকে বাড়ি ফিরছিলেন দিদার আলম। পথে চাকঢালার আমতলী মাঠ এলাকায় পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তার পথরোধ করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই দিদার আলম মারা যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আবছার ইমন জানান, মাদরাসার দপ্তরিকে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে, বিষয়টি খুবই দুঃখজনক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টান্টু সাহা বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। কে বা কারা এই হত্যাকাণ্ডে জড়িত তাদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।