ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা ও হরিণাকুন্ডু উপজেলায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এ দুই দুর্ঘটনায় আহত হয়েছন আরও দু’জন।

 

বুধবার (৯ নভেম্বর) সকালে হরিণাকুন্ডু উপজেলার পারমথুরাপুর ও শৈলকুপা উপজেলার দুধসর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন-ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হাকিমপুর গ্রামের কুদ্দুস শেখের ছেলে বাপ্পি শেখ (২৫) ও যশোর শহরের জামাল হোসেন (৩৫)।

স্থানীয়রা জানান, জামালপুর থেকে ট্রাকে নিজের ট্রাক্টর নিয়ে যশোর ফিরছিলেন জামাল। পথে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শৈলকুপা উপজেলার দুধসর আব্দুস সোবহান নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এলে ওই ট্রাকের সঙ্গে মোংলা থেকে রূপপুরগামী লরির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনে বসে থাকা জামালসহ তিনজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে জামালের মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।  

অপরদিকে সকালে ঝিনাইদহ থেকে আলমসাধু (শ্যালো ইঞ্জিন চালিত তিন চাকার গাড়ি) নিয়ে় হরিণাকুন্ডু উপজেলার এ জি বি ইটভাটায় ইট আনতে যাচ্ছিলেন বাপ্পি শেখ। পথে ঝিনাইদহ-হরিণাকুন্ডু সড়কের পারমথুরাপুর নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে় আলমসাধুটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হন বাপ্পি। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।  

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাসির উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় দু’জন মারা গেছেন। দু’জনকেই মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।  

হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ও শৈলকুপা থানার ওসি মো. আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
এসআই

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।