ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গাবতলীতে কাউন্টার মাস্টারকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
গাবতলীতে কাউন্টার মাস্টারকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা! ফাইল ছবি

ঢাকা: মিরপুর গাবতলীতে এখলাছ নামে মতিন পরিবহনের এক স্টাফ কে (৪৫) চলন্ত অবস্থায় একটি বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ করা হয়েছে। বুধবার (৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে গাবতলী টার্মিনাল সংলগ্ন প্রধান সড়কে এই ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সোয়া ৫টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত এখলাছ গাবতলীর বাগবাড়ি চারআনি এলাকার বাসিন্দা। স্ত্রী পারভিন ও দুই সন্তানকে নিয়ে থাকতেন। ঢাকা টু পাবনা মতিন ট্রাভেলসের টিকিট মাস্টার ছিলেন।

স্ত্রী পারভিন জানান, গাবতলী টার্মিনালের সামনে পাবনাগামী অপর আরেকটি কোম্পানির বাসের স্টাফদের সঙ্গে তার ঝগড়া হয়। পরে সেই বাস থেকে এখলাছকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে বলে আমরা জানতে পেরেছি। এতে তিনি মাথায় আঘাত পেলে প্রথমে নিউরোসাইন্স হাসপাতালে নেওয়া হয়। তারপর ঢামেক হাসপাতালে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে হাসপাতালে মতিন পরিবহনের ম্যানেজার আব্দুর রব জানান, গাবতলী টার্মিনালের সামনে পাবনাগামী আরেকটি কোম্পানির বাসের স্টাফদের সঙ্গে চলন্ত অবস্থায় এখলাছের ঝগড়া হয়। এরপর জানতে পারি তিনি আহত হয়েছেন। তবে তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে, নাকি পড়ে গেছেন বিষয়টি নিশ্চিত না।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) দারুসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার, জানান একটি সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।