ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেলকুচিতে প্রতিপক্ষের মারধরে আহত ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
বেলকুচিতে প্রতিপক্ষের মারধরে আহত ব্যক্তির মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে প্রতিপক্ষের মারধরে আহত দুলাল সরকার (৬০) নামে এক ব্যক্তি ১৬ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত দুলাল সরকার উপজেলার রাজাপুর গ্রামের মৃত কান্টু সরকারের ছেলে।

স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত ২৬ অক্টোবর রাজাপুর গ্রামের ছাইদুল গং দুলাল সরকারকে মারধর করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

এদিকে মারধরের ঘটনায় গত ২ নভেম্বর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান বাংলানিউজকে বলেন, মারধরের ঘটনায় গত ২ নভেম্বর থানায় একটি মামলা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় দুলাল সরকারের মৃত্যুর খবরে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়। সুরুতহাল প্রতিবেদন তৈরির পর শুক্রবার ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, নিহতের হাত ভাঙা ছিল। এ কারণেই তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।