ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে ছিনতাইকারীর হামলায় রিকশাচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
ঝিনাইদহে ছিনতাইকারীর হামলায় রিকশাচালক নিহত

ঝিনাইদহ: ঝিনাইদহ শহরের মর্ডানপাড়ায় ছিনতাইকারীর হামলায় কুমার দাস (৬৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন।

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত কুমার দাস ঝিনাইদহ শহরের মর্ডানপাড়ার পাগল দাসের ছেলে।

নিহতের ছেলে লিটন দাস জানান, তার বাবা কুমার দাস অন্যের রিকশা ভাড়া নিয়ে চালাতেন। প্রতিদিন বিকেলে রিকশা নিয়ে বের হয়ে রাত ১০টার মধ্যে বাড়ি ফিরতেন তিনি। প্রতিদিনের মতো বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে রিকশা নিয়ে বের হন কুমার দাস। রাত ১১টার দিকেও তিনি বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে রাত ২টার দিকে ঝিনাইদহ শহরের আরাপপুর জামতলা নামক স্থানে ব্যাটারি খোলা একটি রিকশা পাওয়া যায়।

পরে রাতভর শহরের বিভিন্ন স্থানে খুঁজে কুমার দাসকে পাওয়া যায় না। শুক্রবার সকালে শহরের ভুটিয়ারগাতি এলাকার একটি বাগানের মধ্যে কুমার দাসকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে পাঠান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যাটারি ছিনতাই করার জন্য দুস্কৃতিকরীরা এ ঘটনা ঘটিয়েছে। আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে এর সঙ্গে জড়িতদের সনাক্তের চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।