ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মাথায় গাছ পড়ে সাংবাদিকের মৃত্যু, ছেলে আহত

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
মাথায় গাছ পড়ে সাংবাদিকের মৃত্যু, ছেলে আহত

মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলায় মাথায় গাছ পড়ে বিক্রমজিৎ বর্ধন (৫৫) নামে এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। তিনি বেসরকারি সম্প্রচারমাধ্যম বাংলা টিভির শ্রীমঙ্গল প্রতিনিধি ছিলেন।

এ ঘটনায় আহত হয়েছেন তার ছেলে জয় বর্ধন।

শুক্রবার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মোকামবাজার এলাকায় ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মোটসাইকেলযোগে মৌলভীবাজার শহরে ফ্যামিলি প্ল্যানিংয়ের ইন্টারভিউ দিয়ে  শ্রীমঙ্গলে বাড়ি ফিরছিলেন বিক্রমজিৎ বর্ধন। এ সময় সঙ্গে ছিলেন তার ছেলে জয়। তারা যখন মোকামবাজার এলাকায় ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে আসেন, সেখানে রাস্তার পাশের গাছ কাটা হচ্ছিল। রাস্তা পার হওয়ার সময় একটি গাছ বিক্রমজিতের মাথায় পড়ে। ঘটনাস্থলেই নিহত হন। আহত হন তার ছেলে জয়।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, যারা গাছ কাটছিলেন, ঘটনার পরপরেই তারা দৌড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। যে কারণে কাউকে ধরা সম্ভব হয়নি।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক বিক্রমজিৎকে মৃত ঘোষণা করেন। জয় প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বাংলানিউজকে বলেন, ঘটনাটি শুনেছি। এখনও কেই কোনো জিডি বা মামলা দায়ের করেননি। লিখিত অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। যারা গাছ কাটছিলেন, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সাংবাদিক বিক্রমজিতের মরদেহ মৌলভীবাজার মর্গে আছে।

বিক্রমজিৎ বর্ধনের মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, ১১ নভেম্বর, ২০২২
বিবিবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।