ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইটনায় নদীতে ভাসছিল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
ইটনায় নদীতে ভাসছিল যুবকের মরদেহ প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওরের ইটনায় নিখোঁজের দু’দিন পর ওমর ফারুক ওরফে তারা মিয়া (৩০) নামে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার রায়টুটী ইউনিয়নের গজারিয়া গ্রামের পাশে বরণী নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত ওমর ফারুক একই ইউনিয়নের কানলা গ্রামের মেনু মিয়ার ছেলে।  

জানা গেছে, বৃহস্পতিবার (১০ নভেম্বর) দিনগত রাতে করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর এলাকায় আয়োজিত ওয়াজ মাহফিল শেষে মোটরসাইকেল করে বাড়ি ফিরছিলেন ওমর ফারুক। পথে মোবাইলফোনে স্ত্রীর সঙ্গে কথাও বলেছিলেন। কিস্তু বাড়ি ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন ওমরকে ফোন দিলে সেটি বন্ধ পাওয়া যায়। ওমর রাতেও আর বাড়ি ফিরে আসেনি। শুক্রবার (১১ নভেম্বর) সকালে কানলা সেতুতে পরিত্যক্ত অবস্থায় ওমরের মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ। শনিবার দুপুরে গজারিয়া গ্রামের পাশে বরণী নদী থেকে ভাসমান অবস্থায় ওমরের মরদেহ উদ্ধার করা হয়।

ইটনার বাদলা তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।