ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে চিকিৎসক অপহরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
কিশোরগঞ্জে চিকিৎসক অপহরণ ডা. মির্জা কাউসার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. মির্জা কাউসারকে (২৮) অপহরণ করা হয়েছে। শনিবার (১২ নভেম্বর) রাত ৭ টার দিকে জেলা শহরের খরমপট্টি এলাকার মেডিক্স কোচিং সেন্টার থেকে তাকে অপহরণ করা হয়।

অপহরণের শিকার ডা. মির্জা কাউসার রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের ফার্মাকোলজি বিভাগের প্রভাষক।  

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১২ নভেম্বর) রাত ৭ টার দিকে জেলা শহরের খরমপট্টি এলাকার মেডিক্স কোচিং সেন্টারের নিচে একটি কালো রঙের মাইক্রোবাস আসে। পরে মাইক্রোবাস থেকে ৫ জন লোক নেমে মেডিক্স কোচিং সেন্টারের দ্বিতীয় তলায় যান। সেখানে গিয়ে ডা. মির্জা কাউসারকে খুঁজে বের করেন। পরে তাকে (ডা. মির্জা কাউসার) সঙ্গে করে কোচিং সেন্টারের নিচে নেমে মাইক্রোবাসে তুলে নেন তারা।  

এসময় উপস্থিত ডা. মির্জা কাউসারের সহকর্মী ডা. সুমন মিয়া মুঠোফোনে বিষয়টি রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষকে জানাতে চেষ্টাকালে মোবাইলফোন কেড়ে নেন অপহরণকারীর একজন। এরপর অপহরণকারীরা ডা. মির্জা কাউসারকে সঙ্গে করে মাইক্রোবাস নিয়ে চলে যান।

ডা. সুমন মিয়া জানান, গাড়িতে বসে থাকাদের মধ্যে একজনের গায়ে পুলিশের পোশাক পড়া ছিল।  

এ প্রসঙ্গে কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখ বাংলানিউজকে জানান, ঘটনা আমরা শুনেছি। সার্বিকভাবে চেষ্টা করা হচ্ছে। অপহরণ হওয়া চিকিৎসককে উদ্ধার অভিযানে কাজ করছে পুলিশ।  

বাংলাদেশ সময়:  ০১১০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।