ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবাকে পেটানোয় অভিযোগ, মাকেও মারল ছেলেরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
বাবাকে পেটানোয় অভিযোগ, মাকেও মারল ছেলেরা

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলার কালবিলা গ্রামে স্বামীকে মারধর করায় দুই ছেলের বিরুদ্ধে ইউনিয়ন চেয়ারম্যানের কাছে অভিযোগ দিয়েছিলেন এক নারী। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে তার দুই ছেলে তাকেও মারধরে করেছে।

ওই নারীকে জুতাপেটা করা ও টেনে হিঁচড়ে বাড়ি থেকে বের করে দেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

গতকাল শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় ঘটনাটি ঘটে। ভুক্তভোগীরা হলেন সরস্বতী মণ্ডল ও তার স্বামী বিষেশ্বর মণ্ডল। তাদের দুই ছেলের নাম অমল ও শ্যামল মণ্ডল। তাদের মারধরে আহত সরস্বতী উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি।

উপজেলার হারতা ইউনিয়ন চেয়ারম্যান অমল মল্লিক বলেন, সম্প্রতি অমল ও শ্যামল তাদের বাবাকে মারধর করেন। এ ঘটনায় শনিবার ইউনিয়ন পরিষদে অভিযোগ করেন ভুক্তভোগীরা। পরে অমল-শ্যামলকে নোটিশ পাঠানো হয়। মারধরের ঘটনা নিয়ে শুনানির দিনও ঠিক করা হয়েছিল।

কি কারণে জন্মদাতা বাবাকে তারা মারল, সেটি জানার জন্য শুনানি করা হতো। কিন্তু ক্ষিপ্ত হয়ে গিয়ে তারা তাদের মাকেও পেটায়। খবর পেয়ে সন্ধ্যার পর লোকজনের মাধ্যমে উদ্ধার করে ভুক্তভোগীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুই ভাইয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পুলিশকে অনুরোধ করা হয়েছে।

উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. হামিন সুলতানা জানিয়েছেন, ছেলেদের মারধরের কারণে ভুক্তভোগী মানসিকভাবে ভেঙে পড়েছেন। হাসপাতালে এসেছেন আশ্রয়ের জন্য। এখানে তিনি নিজেকে নিরাপদ মনে করছেন। এখান থেকে তিনি যেতে চাচ্ছেন না।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন, আমি এক সাংবাদিকের মাধ্যমে জানতে পেরেছি। খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে বিষয়টি জানতে। পরে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।