ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
ঠাকুরগাঁওয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ 

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন বেশ কয়েকজন। তাদের ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

রোববার (১৩ নভেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে এ ঘটনা ঘটে। তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।  

ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু জানান, রোববার বিকেলে জেলা স্কুল বড় মাঠে আজাদ ক্লাব বনাম জাগ্রত যুব সংঘের খেলা অনুষ্ঠিত হয়। ৯০ মিনিটের খেলায় জাগ্রত যুব সংঘ দুই ও আজাদ ক্লাব এক গোল দেন। খেলার সময় শেষ হলে রেফারি লস্ট টাইম দুই মিনিট সময় বাড়িয়ে দেন। দুই মিনিটের মধ্যে আজাদ ক্লাব বল অফ সাইড থাকা অবস্থায় জাগ্রত যুব সংঘকে আরও একটি গোল দেয়। কিন্তু লাইসম্যান গোলের আগেই তা অফ সাইডদেন। সেটিকে অফ সাইড মেনে নিতে পারেন নি আজাদ ক্লাবের দর্শকরা। এ নিয়ে উত্তেজিত জনতা লাইসম্যানকে ঘিরে রাখে।  

এসময় উৎসুক জনতা মাঠে প্রবেশ করে সংঘর্ষে লিপ্ত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে পরে আবার মাঠের বাইরে সংঘর্ষ কিছু লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় স্থানীয় বেশ কয়েকজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

খেলা দেখতে আসা অনেকেই জানায়, খেলার মধ্যে যেভাবে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মারামারি করলো তাতে বোঝা যায় এটা পূর্ব পরিকল্পিত।  

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, শহরের জাগ্রত যুব সংঘ ও আজাদ ক্লাবের খেলা অনুষ্ঠিত হয়। খেলার এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০০০৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।