ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জেলা প্রশাসকের কার্যালয় থেকে সাংবাদিকের মোটরসাইকেল চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
জেলা প্রশাসকের কার্যালয় থেকে সাংবাদিকের মোটরসাইকেল চুরি জেলা প্রশাসকের কার্যালয়ে গাড়ি রাখার নির্দিষ্ট স্থান

হবিগঞ্জ: হবিগঞ্জে জেলা প্রশাসকের কার্যালয়ের ভেতর থেকে ওই জেলার প্রেসক্লাবের সভাপতি রাসেল চৌধুরীর মোটরসাইকেল চুরি হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে রাসেল চৌধুরী জানান, রোববার বিকেল ৪টায় তার দু’জন সহকর্মী নীল রঙের ১৫০ সিসির একটি পালসার মোটরসাইকেলটি নিয়ে পেশাগত দায়িত্ব পালনের জন্য জেলা প্রশাসকের কার্যালয়ে যান। তারা মোটরসাইকেলটি পার্কিংয়ের জন্য নির্দিষ্ট জায়গায় রেখে কার্যালয়ের ভেতরে ঢুকেন। ফিরে এসে দেখেন মোটরসাইকেলটি নেই। বিষয়টি হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশকে জানানো হয়।

এ বিষয়ে নজরুল ইসলাম নামে একজন সংবাদকর্মী বলেন, সম্প্রতি হবিগঞ্জে মোটরসাইকেল চুরি মারাত্মকভাবে বেড়েছে। জেলা প্রশাসকের কার্যালয়ের ভেতর থেকে এ চুরির ঘটনাটি দুঃসাহসিক। এ বিষয়ে পুলিশি তৎপরতা বাড়ানো প্রয়োজন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বলেন, জেলা প্রশাসকের কার্যালয়ের সিসি ক্যামেরায় চুরির ঘটনাটি ধারণ হয়েছে। তবে চোরকে চেনা যাচ্ছে না। মোটরসাইকেল উদ্ধারে পুলিশ কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।