ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রতারণা করে বিকাশে টাকা উঠাতে এসে পুলিশের হাতে আটক দুই যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
প্রতারণা করে বিকাশে টাকা উঠাতে এসে পুলিশের হাতে আটক দুই যুবক আটকরা।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে প্রতারণা করে বিকাশের দোকান থেকে টাকা উত্তোলন চেষ্টার অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ।  

রোববার (১৩ নভেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর প্রেসক্লাব এলাকায় 'ভূঁইয়া টেলিকম' নামে একটি বিকাশের দোকান থেকে ওমর ফারুক ও মো. ফরহাদকে আটক করে জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।

 

বিকাশের দোকানদারের অভিযোগের ভিত্তিতে এ দুইজনকে আটক করা হয়। তারা সদর থানা পুলিশের হেফাজতে রয়েছে।

আটক ওমর ফারুক নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দক্ষিণ খাঁনপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে ও ফরহাদ একই জেলার মাইজদী পুরাতন কলেজ এলাকার আবুল কাশেমের ছেলে।

পুলিশ ও বিকাশ দোকানদার সূত্রে জানা গেছে, বিকেলে অভিযুক্ত দুই ব্যক্তি 'ভূঁইয়া টেলিকম' নামে বিকাশের দোকানে এসে একটি নাম্বার থেকে ১০ হাজার টাকা উঠাতে চান। ওই বিকাশের দোকানির কাছে নগদ টাকা না থাকায় দোকানদার তাদের ফিরিয়ে দেন। ফের সন্ধ্যায় তারা ওই দোকানে এসে আবারও ১০ হাজার টাকা উত্তোলন করতে চান। তখন বিকাশ দোকানদার রাকিব হোসেন তাদের কাছ থেকে পিন কোড নিয়ে দেখেন তাদের বিকাশে মাত্র ৩শ টাকা রয়েছে।

এ নিয়ে বিকাশ দোকানদার ও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। ঠিক সেসময় লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, এএসপি (সার্কেল) সোহেল রানা ও সদর থানার ওসিসহ পুলিশের একটি দল ফুটপাতে থাকা অবৈধ দোকান সরিয়ে নিতে অভিযান চালাচ্ছিলেন।  
এসময় বিকাশ দোকানদার রাকিব হোসাইন বিষয়টি পুলিশ সুপারকে ডেকে বিস্তারিত বলেন। পুলিশ সুপারের সন্দেহ হলে দুই প্রতারককে আটক করতে নির্দেশ দেন।  

তবে অভিযুক্ত দুই ব্যক্তি দাবি করেছেন, তারা ভাঙারি মালামালের ব্যবসা করেন। তারা কোনো প্রতারক নন।  

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বাংলানিউজকে জানান, একটি অভিযোগের ভিত্তিতে দুইজনকে আটক করা হয়েছে। বিষয়টি যাচাই-বাছাই করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।