ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় দুই বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত বেড়ে ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
রায়পুরায় দুই বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত বেড়ে ৩ দুর্ঘটনাকবলিত গাড়িগুলো

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী দুই বাস এবং পিকআপভ্যানের সংঘর্ষে মো. কামাল (৩৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়ালো।

এসময় আহত হয়েছে আরও নয়জন।

গুরুতর আহত অবস্থায় সকালে ঢাকায় নেওয়ার পথে নরসিংদীতে মারা যায় তিনি।

এর আগে মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার মির্জাপুর ইউনিয়নের নিলকুঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ ধর্মতীর্থ দিঘীরপাড়া গ্রামের সানন্দ দাস (৫৫), একই উপজেলার চৌরাগুধা গ্রামের মো. রেনু মিয়া (৬৬) ও কালাম মিয়ার ছেলে মো. কামাল (৩৫)। তারা সবাই মাছ ব্যবসায়ী।

আহত ব্যক্তিরা হলেন- পিকআপভ্যান চালক আব্দুল জলিল (৫৫), তার সহকারী মো. মাহমুদ আলী (৩৩), একই উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের ধর্মতীর্থ এলাকার মাছ ব্যবসায়ী কেশব দাশ (২৫) ও সবুজ মিয়া (৩৩)। অন্য আহতদের পরিচয় জানা যায়নি। তারা সবাই কিশোরগঞ্জের ভৈরবের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।  

হাইওয়ে পুলিশ জানায়, ভোরে রায়পুরার নিলকুঠি এলাকায় একটি বিআরটিসি বাসের চাকা পাংচার হয়ে গেলে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় হবিগঞ্জগামী যাত্রীবাহী একটি বাস বিআরটিসি বাসকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। একই সময় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে ছেড়ে আসা নরসিংদীর ইটাখলাগামী মাছভর্তি একটি পিকআপভ্যান বাস দুটোকে ধাক্কা দেয়। একইসঙ্গে দুই বাস এবং পিকআপভ্যানের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুজন নিহত হয় এবং আহত হয় আরও ১০ জন। গুরুতর আহত অবস্থায় কামালকে ঢাকা নেওয়ার পথে নরসিংদী পৌঁছালে মারা যান তিনি।

খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

নীলকুঠি এলাকার ব্যবসায়ী কালাম মিয়া বলেন, রাতে তীব্র শব্দে ঘুম ভেঙে গেলে বাইরে বেরিয়ে দেখি একটি বাস ও পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। এ সময় ছিটকে পড়ে পিকআপের দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। পিকআপের ভেতর আটকে থাকা চালক, সহকারীসহ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ।

সরাইল উপজেলার কালীকচ্ছ ইউপি সদস্য মো. সাইদুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় কালীকচ্ছ ইউনিয়নের দুজন ও নোয়াগাঁও ইউনিয়নের কালাম নামে একজনকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন।  

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ ভৈরব হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করে থানায় নেওয়া হয়েছে। ঘটনার পর থেকে বাসের চালক পলাতক। নিহত তিনজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

** রায়পুরায় বাস-পিকআপ ত্রিমুখী সংঘর্ষে নিহত ২, আহত ১০

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।