ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ৫০ কেজি গাঁজাসহ ৫ জন আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
রাজধানীতে ৫০ কেজি গাঁজাসহ ৫ জন আটক

ঢাকা: রাজধানীর তুরাগ এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ ৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) গুলশান বিভাগ। তারা হলেন- মো. সাইদুল ইসলাম, মো. রোমান, মো. আব্দুল কাদের জিলানী, মো. ফারুক খান ও মো. রাশেদ মল্লিক।

সোমবার (১৪ নভেম্বর)  তুরাগের ধউর ব্রিজ এলাকা থেকে গাঁজাসহ তাদেরকে আটক করে ডিবির  ক্যান্টনমেন্ট জোনাল টিম। মঙ্গলবার (১৫ নভেম্বর) এই তথ্য নিশ্চিত করেছে ডিবি পুলিশ।

ডিবির গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস এম রেজাউল হক জানান, গোপন সূত্রে জানতে পারি কতিপয় মাদক কারবারি কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপ ভ্যানে করে ঢাকা হয়ে টাঙ্গাইলের দিকে যাবে।

এমন সংবাদে তুরাগ থানার ধউর ব্রিজ এলাকার এশিয়া পেইন্টস নামক দোকানের সামনে অবস্থান নেয় ডিবি পুলিশ। পরে চলন্ত একটি পিকআপ থামিয়ে তাদের গাঁজাসহ আটক করা হয়। এর আগে পিকআপটি তল্লাশি করে ৫০ কেজি গাঁজা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি জানান, আটককৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা, টাঙ্গাইলসহ আশপাশের জেলায় বিক্রি করতেন।  

তাদের নামে তুরাগ থানায় মামলা হয়েছে বলেও জানান ওই ডিবি পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।