ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ওধুষ কিনতে গিয়ে ব্যবসায়ী নিখোঁজ, পুকুর পাড়ে মিলল বাইক-হেলমেট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
ওধুষ কিনতে গিয়ে ব্যবসায়ী নিখোঁজ, পুকুর পাড়ে মিলল বাইক-হেলমেট

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুরে রোববার (২০ নভেম্বর) রাতে শহরে ওষুধ কিনতে গিয়ে আর বাড়ি ফেরেননি পোল্ট্রি ফিড ব্যবসায়ী জোতিশ চন্দ্র সরকার (৫৫)। পরদিন সোমবার (২১ নভেম্বর) একটি পুকুর পাড়ে তার ব্যবহৃত বাইক, হেলমেট ও জুতা মিললেও খোঁজ মিলছে না ওই ব্যবসায়ীর।

সোমবার (২১ নভেম্বর) বিকেল পৌনে ৪টা পর্যন্ত জোতিশের কোনো সন্ধান মেলেনি বলে জানান সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার।

এর আগে সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলার জামালপুর ইউনিয়নের তরফবাজিত গ্রামে জনৈক মিরাজুলের চাল কলের পাশের পুকুর পাড়ে ওই ব্যবসায়ীর জুতা, হেলমেট ও ডিসকভার মোটরসাইকেল পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।  

জোতিশ তরফবাজিত (মধ্যপাড়া) গ্রামের মৃত গঙ্গাধর সরকারের ছেলে। সাদুল্লাপুর শহরে তার পোল্ট্রি, ডেইরি ফিড ও মেডিসিনের ব্যবসা আছে।

নিখোঁজের স্বজন ও স্থানীয়রা জানান, রোববার রাত প্রায় সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে আসেন তিনি। পরে রাত সাড়ে ১১টার দিকে ওষুধ কেনার জন্য ফের সাদুল্লাপুর যান। এরপর দীর্ঘ সময় পেরিয়ে গেলেও বাড়িতে না ফিরলে স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন।  

একপর্যায়ে সোমবার সকালে স্থানীয় একটি পুকুর পাড়ে জোতিশের জুতা, হেলমেট ও ডিসকভার মোটরসাইকেল পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। এরপর পুলিশ ও ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে এসে পুকুরে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সেখান থেকে পরিত্যক্ত মোটরসাইকেল ও হেলমেট উদ্ধার করা হয়।  

নিখোঁজ জোতিশকে উদ্ধারের চেষ্টায় খোঁজ-খবর অব্যাহত রয়েছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।