ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় ২ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
মাগুরায় ২ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

মাগুরা: মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের বিজয় চত্বরে শুরু হয়েছে ২ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা। বুধবার (২৩ নভেম্বর) সকাল ১১টায় মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন।

এ উপলক্ষে মেলা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালিও বের হয়। র‌্যালিটি শহর প্রদক্ষিণ শেষে বিজয় চত্বরে এসে মিলিত হয় এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাহাদাত হোসেন মাসুদ, সিভিল সার্জন ডাক্তার শহীদুল্লাহ দেওয়ান, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল হাকিম বিশ্বাস, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুস সত্তার, এলজিইডির নির্বাহী প্রকৌশলী শরিফুল ইসলাম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সুফি মো. রফিকুজ্জামান প্রমুখ।

মেলায় ৪৪টি স্টলে জেলার বিভিন্ন সরকারি দপ্তর তাদের উদ্ভাবনী উদ্যোগ, ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা, শিক্ষা দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থানসহ সেবা প্রদানের বিষয়গুলো প্রদর্শন করছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) এ মেলা শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।