ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জামালপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
জামালপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জামালপুর: নানা কর্মসূচির মধ্য দিয়ে জামালপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে।  

জেলা ছাত্রলীগ এ উপলক্ষে বুধবার (৪ জানুয়ারি) প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা পথ সমাবেশ, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে।

 

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (৪ জানুয়ারি) সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে জামালপুর জেলা ছাত্রলীগ নেতারা।

পরে সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রলীগ আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। বুধবার দুপুরে সরকারি আশেক মাহমুদ কলেজ ক্যাম্পাসে প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য শোভাযাত্রার শুভ উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী।  

জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু ও সাধারণ সম্পাদক নাফিউল করীম রাব্বীর নেতৃত্বে শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দয়াময়ী মোড়ে শেখ হাসিনা সাংস্কৃতিক পল্লীর সামনে গিয়ে শেষে হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু ও সাধারণ সম্পাদক নাফিউল করীম রাব্বী।  

শোভাযাত্রায় সাবেক ছাত্রলীগ নেতারাসহ বিপুল সংখ্যক ছাত্রলীগ নেতাকর্মী অংশ নেন।

এদিকে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা করেছে জেলা ছাত্রলীগ।  

এছাড়া জেলার বকশীগঞ্জ, দেওয়ানগঞ্জ, ইসলামপুর, সরিসাবাড়ী, মাদারগঞ্জ ও মেলান্দহতেও ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এসআরএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।