ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিলেটেও ভিপি নুরের বিরুদ্ধে অভিযোগ দাখিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
সিলেটেও ভিপি নুরের বিরুদ্ধে অভিযোগ দাখিল ফাইল ছবি

সিলেট: রাষ্ট্রদোহিতা ও ধর্ম অবমাননার ঘটনায় গণঅধিকার পরিষদের সদস্য সচিব ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে সিলেটেও অভিযোগ দায়ের করা হয়েছে।   

রোববার (৮ জানুয়ারি) বিকেলে কোতোয়ালি থানায় এজাহার দাখিল করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলার সাধারণ সম্পাদক ইমন আহমদ।

এজাহারে উল্লেখ করা হয়েছে, নুর রাজনীতির নামে দল করে দেশের বাইরে গিয়ে রাষ্ট্র, সরকার ও ধর্মবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হয়েছেন। সম্প্রতি দুবাইয়ে গিয়ে ইসরাইলি গোয়েন্দা সংস্থা 'মোসাদ'র এজেন্ট মেন্দি এন সাফদির সঙ্গে বৈঠক করে সরকার উৎখাতের গোপন আলোচনা ও পরামর্শ করেছেন।

তাদের ছবি ও স্বীকারোক্তিমূলক কথোপকথন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। নুর পবিত্র ঘর কাবা শরীফ তাওয়াফের নাম করে দেশের বাইরে গিয়ে ইহুদি চক্রের সঙ্গে হাত মিলিয়ে প্রকৃতপক্ষে রাষ্ট্র সরকার ও পবিত্র ধর্ম ইসলামের বিরুদ্ধে বিভেদ সৃষ্টির চক্রান্তে লিপ্ত। নুর বাংলাদেশে ইহুদি চক্রান্ত বাস্তবায়নে মেতে উঠেছেন।

এ বিষয়ে বাদী ইমন আহমদ সংবাদিকদের জানান, তিনি স্বপ্রণোদিত হয়ে দেশপ্রেম থেকে নুরুল হক নুরের বিরুদ্ধে এজাহার দাখিল করেছেন।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) মো. আবুল কাহের বাংলানিউজকে ভিপি নুরের বিরুদ্ধে এজাহার দাখিলের সত্যতা নিশ্চিত করে বলেন, নুরের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলায় এজাহার দাখিল করা হয়েছে। তবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ব্যতিরেকে মামলা রেকর্ড করা যাচ্ছে না। বিষয়টি নিয়ে আলোচনা চলছে। অনুমতি পেলে মামলা রেকর্ড করা হবে।

বাংলাদেশ সময়: ০১০১ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
এনইউ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।