ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

রাজনীতি

সফলভাবে গণঅবস্থান পালনের আশা বিএনপি নেতা ডা. জাহিদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
সফলভাবে  গণঅবস্থান পালনের আশা বিএনপি নেতা ডা. জাহিদের

ঢাকা: বুধবার (১১ জানুয়ারি) ঢাকা বিভাগের গণঅবস্থান কর্মসূচি সফলভাবে পালন করতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুকের সঙ্গে বৈঠকের পর তিনি এমন আশা প্রকাশ করেন।

বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, বুধবার (১১ জানুয়ারি) ঢাকা বিভাগের গণঅবস্থান কর্মসূচি রয়েছে। সে বিষয়ে আমরা ডিএমপি কমিশনারের সঙ্গে কথা বলেছি। আলোচনা ফলপ্রসূ হয়েছে। আশাকরি আমরা সফলভাবে কর্মসূচি পালন করতে পারব।

এর আগে মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ডিএমপি কমিশনারের কার্যালয়ে যান ডা. এজেড এম জাহিদ হোসেন ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল। তারা সোয়া সাতটার দিকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

ডা. জাহিদ বলেন, এটা অবস্থান কর্মসূচি। অবস্থান কর্মসূচি মানে বসা। নির্ধারিত সময় চার ঘণ্টা। এই চার ঘণ্টায় ফুটপাথ, ফুটপাথ সংলগ্ন রাস্তা এবং রাস্তার ডিভাইডারে আমাদের নেতাকর্মীরা অবস্থান করবেন। চার ঘণ্টা পরে চলে যাবেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের কর্মসূচি সকাল ১০টা থেকে দুপুর দুইটা পর্যন্ত ছিল। সেটাই ঠিক আছে। সেই অনুযায়ী ওনাদের (পুলিশ কমিশনার) সঙ্গে আলোচনা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।