ঢাকা, শনিবার, ২৯ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাদক মামলায় মাগুরায় কাদিরপাড়া ইউনিয়ন যুবলীগ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
মাদক মামলায় মাগুরায় কাদিরপাড়া ইউনিয়ন যুবলীগ নেতা বহিষ্কার সোহেল রানা

মাগুরা: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় মাগুরার শ্রীপুরে কাদিরপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি সোহেল রানাকে বহিষ্কার করা হয়েছে। জেলা যুবলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়।

 

বিষয়টি জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান নিশ্চিত করে বলেন, যুবলীগের সাংগঠনিক নিয়ম-নীতির বহির্ভূত কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রানাকে বহিষ্কার করা হয়েছে।  

সোহেল রানা শ্রীপুর উপজেলার ঘাসিয়াড়া গ্রামের মৃত আবু বক্কর মোল্লার ছেলে ও কাদিরপাড়া ইউনিয়নের যুবলীগের সভাপতি।  

জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলী আহমেদ আহাদ এ তথ্য নিশ্চিত করেছেন।  

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সোহেল রানা ও তার স্ত্রীকে ইয়াবাসহ মাগুরা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।  

প্রসঙ্গত, মাগুরা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা সিকান্দার আলি জানান, দীর্ঘদিন ধরে মাদকের বেচাকেনা করছিলেন ওই স্বামী-স্ত্রী। বিপুল পরিমাণ ইয়াবা বিক্রির উদ্দেশে বাড়িতে রাখা হয়েছে -এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। সে সময় ৫০টি ইয়াবাসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।