ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

রাজনীতি

ভোটবিহীন এমপিদের টেনে নামানো হবে: আমানউল্লাহ আমান

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
ভোটবিহীন এমপিদের টেনে নামানো হবে: আমানউল্লাহ আমান নয়াপল্টনে বিএনপির গণ-অবস্থান কর্মসূচি

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান বলেছেন, এই সরকারকে ক্ষমতা ছাড়তে বাধ্য করা হবে। ভোটবিহীন এমপিদের টেনে নামানো হবে।

 

তিনি বলেন, শেখ হাসিনার পতন ছাড়া আর কখনো বিকল্প নেই। আজ নতুন কর্মসূচি ঘোষণা করা হবে। ফয়সালা হবে রাজপথে। আমাদের সব নেতাকর্মীকে মুক্তি দিতে হবে।  

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনে গণ-অবস্থান কর্মসূচি থেকে তিনি এসব কথা বলেন। সকাল ৯টা ৪০ মিনিট থেকে কর্মসূচি শুরু হয়। চলবে বিকেল চারটা পর্যন্ত।

আমান বলেন, ঢাকা শহরে আজ লাখ লাখ মানুষ অবস্থান নিয়েছেন দশ দফা দাবি আদায়ের জন্য। আজ ঘোষণা দিচ্ছি, শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরে যেতে হবে। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করতে হবে।  

গণ-অবস্থান কর্মসূচির সভাপতিত্ব করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। সঞ্চালনায় ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মঞ্জু ও উত্তরের সদস্য সচিব আমিনুল হক।

উপস্থিত রয়েছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, এ জেড এম জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এমএইচ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।