ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

রাজনীতি

মোসাদ এজেন্টের সঙ্গে দেখা করার বিষয়ে মুখ খুললেন নুর 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
মোসাদ এজেন্টের সঙ্গে দেখা করার বিষয়ে মুখ খুললেন নুর 

ঢাকা: ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর মধ্যপ্রাচ্য সফর ও ওমরার সময় ইসরাইল রাষ্ট্রের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে দেখা করেছেন বলে গুঞ্জন ওঠে। দেশে ফিরেই ওই গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন নুর।

বুধবার (১১ জানুয়ারি) দেশে ফিরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদি কিংবা তাদের অন্য কারো সঙ্গে কোনো মিটিং হয়নি।  অথচ ছবি এডিট করে বানিয়ে গুজব ছড়ানো হচ্ছে।

এসময় নুরুল হক নুর গণমাধ্যমকর্মীদের সামনে বলেন, আমাদের দলীয় নেতাকর্মীদের মধ্য দিয়ে আমার বক্তব্য পরিষ্কার করেছি। বাংলাদেশের সঙ্গে ইসরাইলের কোনো কূটনৈতিক সম্পর্ক নেই। আমার সঙ্গে মেন্দি এন সাফাদির কিংবা ইসরাইলের কোনো গোয়েন্দা সংস্থার কারো সঙ্গে মিটিং হয়নি। আমার সঙ্গে মেন্দি এন সাফাদির যে ছবিটি ভাইরাল হয়েছে, সেটি এডিট করা ছবি। এর কোনো সত্যতা নেই। বরং আপনাদের প্রশ্ন করা উচিত বাংলাদেশের ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টার-এনটিএমসি ইসরাইল থেকে যে গোয়েন্দা নজরদারি ডিভাইস কিনেছে, সেটি তারা কীভাবে করেছে।

তিনি আরও বলেন, আমার বিরুদ্ধে একটা গুরুতর ষড়যন্ত্র হয়েছিল। সেই ষড়যন্ত্রটি ছিল আমার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ তুলে। যাতে আমি দেশে আসতে না পারি, সে বন্দোবস্ত করতে চেয়েছিল। তারা এ ষড়যন্ত্র করে তাদের নিয়ন্ত্রিত ও তাদের অনুগত মিডিয়ার মাধ্যমে আমার বক্তব্য না নিয়ে প্রতিনিয়ত সিরিজ প্রতিবেদন করে প্রচার করেছে।

বাংলাদেশ সময়: ২৩০৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
টিএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।