ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সাবেক এমপি সামসুল আলম আর নেই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
সাবেক এমপি সামসুল আলম আর নেই  সামসুল আলম প্রামাণিক (ফাইল ফটো)

 

নওগাঁ: নওগাঁ-৪ (মান্দা) আসনের সাবেক এমপি, বিএনপি নেতা সামসুল আলম প্রামাণিক (৭০) মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (৩০ জানুয়ারি) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি উপজেলার দেলুয়াবাড়ি (মুঠাপাড়া) গ্রামের মৃত ছবের আলী প্রামাণিকের ছেলে।

মরহুমের প্রথম জানাযার নামায বিকেল ৩টা ৩০ মিনিটে উপজেলার কয়াপাড়া কামারকুড়ি হাইস্কুল মাঠে এবং দ্বিতীয় জানাযার নামায বিকেল ৪টা ৩০ মিনিটে দেলুয়াবাড়িতে তার নিজ বাসভবনে অনুষ্ঠিত হবে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোকলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সামসুল আলম প্রামাণিকের হঠাৎ বুক ও পেটে ব্যথা শুরু হলে সোমবার রাত ২টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান। তার মৃত্যুতে জেলা বিএনপি, উপজেলা বিএনপিসহ সহ অঙ্গসংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি।

সামসুল আলম প্রামাণিক বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে নওগাঁ-৪ (মান্দা) আসন থেকে ১৯৯৬ সালে প্রথম ষষ্ঠ জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। পরপর তিনবার নির্বাচিত হয়ে ১৯৯৬ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত এমপি ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।