ঢাকা, বুধবার, ১৫ চৈত্র ১৪২৯, ২৯ মার্চ ২০২৩, ০৬ রমজান ১৪৪৪

রাজনীতি

দেশব্যাপী জাসদের বিক্ষোভ সোমবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
দেশব্যাপী জাসদের বিক্ষোভ সোমবার

ঢাকা: নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম অযৌক্তিক অস্বাভাবিক বাড়ানোর সঙ্গে যুক্ত অসৎ ব্যবসায়ী, মজুদদার, মুনাফাখোরদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার (২০ মার্চ) দেশব্যাপী সব জেলা-উপজেলায় মিছিল বিক্ষোভ ও সমাবেশ পালনের ঘোষণা দিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)।

শনিবার (১৮ মার্চ) জাসদ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে এ কথা জানানো হয়।



এতে বলা হয়, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম অযৌক্তিক অস্বাভাবিক বাড়ানোর সঙ্গে যুক্ত অসৎ ব্যবসায়ী, মজুদদার, মুনাফাখোরদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জাসদ সোমবার দেশব্যাপী সব জেলা-উপজেলায় মিছিল বিক্ষোভ ও সমাবেশ পালন করবে।

জাসদ ঢাক মহানগর সমন্বয় কমিটি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার ২০ মার্চ) সকাল ১১টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে জিপিওর বিপরীতে জাসদ কার্যালয় চত্বরে সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে।

দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্য শিরীন আখতার ২০ মার্চ দলের ঘোষিত বিক্ষোভ কর্মসূচি সফল করার জন্য দলের সব জেলা ও উপজেলা কমিটির প্রতি আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
আরকেআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa