ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘৩০০ আসনে প্রার্থী দেবে জাপা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, মে ১৯, ২০২৩
‘৩০০ আসনে প্রার্থী দেবে জাপা’ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার

পটুয়াখালী: জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি। জরুরি মিটিংয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ত্যাগী ও জনপ্রিয়তা দেখে সব আসনে প্রার্থীদের মনোনয়ন দেওয়া হবে।

এ সময় কো-চেয়ারম্যান আরও বলেন, ভিয়েনা কনভেনশন অনুযায়ী সরকার রাষ্ট্রদূত ও কূটনীতিকদের নিরাপত্তা দেবে, এমন কিছু করা উচিত নয়, যাতে দেশের ক্ষতি হয়। কোনো রাজনৈতিক দল দেশের ক্ষতি চিন্তা করতে পারে না। আমরাসহ বড় বড় রাজনৈতিক দল এ বিষয়ে ভাবছি।

শুক্রবার (১৯ মে) সকালে তার নির্বাচনী এলাকার পটুয়াখালীর মির্জাগঞ্জে ইয়ার উদ্দিন খলিফার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

পরে তিনি পটুয়াখালী দুমকিসহ বিভিন্ন স্থানে জনসংযোগ করেন।  

এ সময় জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি ও মুরাদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জাফরউল্লাহ , সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির মাহমুদ সেলিম, সাংগঠনিক সম্পাদক অলিউল ইসলাম বশির, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সৈয়দ সালাউদ্দিন বাবু ও মো. জামাল হোসেন বিশ্বাস এবং সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি কামরুজ্জামান টিপু ও জেলার সহ-সভাপতি ও দুমকি উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ মাসুদ আল মামুনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মে ১৯, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।