ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪৩০, ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৫ রবিউল আউয়াল ১৪৪৫

রাজনীতি

পিরোজপুর জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, জুন ৪, ২০২৩
পিরোজপুর জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক বহিষ্কার

পিরোজপুর: সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে পিরোজপুর জেলা ছাত্রদল সাধারণ সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেলকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় কমিটি। পাশাপাশি জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তানজিদ রশিদকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।



শুক্রবার (২ জুন) রাতে ছাত্রদল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দলীয় সূত্রে জানা গেছে, গত ২৩ মে জেলা বিএনপির কার্যালয়ের সামনে চায়ের দোকানে বদিউজ্জামান শেখ রুবেলের সঙ্গে জেলা ছাত্রদল সহ-সভাপতি ইমরান আহম্মেদের ঝগড়া হয়। একপর্যায়ে রুবেল পানির গ্লাস দিয়ে আঘাত করলে ইমরান আহম্মেদের মাথা কেটে যায়।
পরদিন ইমরান আহম্মেদ কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে বদিউজ্জামান শেখ রুবেলের নামে লিখিত অভিযোগ করেন। সেখানে ২০২২ সালের ২৭ জানুয়ারি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জেলা ছাত্রদলের জ্যেষ্ঠ সহ-সভাপতি তানজিদ হাসানকে বদিউজ্জামান শেখ রুবেল মারধর করেছিলেন বলেও উল্লেখ করা হয়।

এছাড়া রুবেলের বিরুদ্ধে পরিবারের সদস্যদের জেলা ছাত্রদলের কমিটিতে রাখার অভিযোগ করা হয়। এছাড়া পদ-বাণিজ্য, দলের নেতাকর্মীদের সঙ্গে অশোভন আচরণেরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। রুবেলের বিরুদ্ধে ছাত্রদলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগ প্রমাণ হওয়ায় কেন্দ্রীয় কমিটি তাকে বহিষ্কার করেছে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, জুন ৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa