ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আর কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, জুন ১১, ২০২৩
আর কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না: হানিফ

মাগুরা: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, এদেশে আর কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না, এ দেশের মানুষ উন্নয়ন চায় কোনো দুর্বৃত্তায়ন চায় না।  

শনিবার (১০ জুন) বিকেলে মাগুরার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাঁধ হাইস্কুল মাঠে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিদেশিদের কাছে ধর্ণা দিয়ে কোনো লাভ হবে না। অযথা স্বপ্ন দেখবেন না, ২০২৯ সালের পর ক্ষমতায় যাওয়া যায় কি-না ভেবে দেখেন।  

মাহবুব উল আলম হানিফ আরও বলেন, ২০১২ সালের পর থেকে এ পর্যন্তবহু ঈদ চলে গেছে কিন্তু সরকারের পতন ঘটানো সম্ভব হয়নি। আর কখনো হবেও না। বিএনপি নেতারা সামনে কিছু লোক দেখে হুসহারা হয়ে গেছে। মীর্জা ফকরুল সাহেব বিদেশিদের বিভিন্ন দূতাবাসে ধর্ণা দিচ্ছেন। কিন্তু তাতে কোনো লাভ হবে না। পৃথিবীর কোনো শক্তিই শেখ হানিসাকে ক্ষমতা থেকে সরাতে পারবে না। কারণ জনগণ আ.লীগের সঙ্গে রয়েছে। আজকের এই জনসমুদ্র তার প্রমাণ করে। হাওয়া ভবন এক সময় খাওয়া ভবনে পরিণত হয়ে ছিল। তাদের এক নেতা জনগণের টাকা আত্মসাত করায় জেলে, আরেক নেতা দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি। বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না।  

বাংলাদেশ যখন সারাবিশ্বেও কাছে উন্নয়নের রোল মডেল, ঠিক তখনই বিএনপি-জামাত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু তাতে কোনো লাভ হবে না, এ দেশের মানুষ শান্তি চায়।  

এরআগে তিনি মাগুরার-ওয়াপদা মোড়-কুষ্টিয়া আঞ্চলিক সড়ক ও লাঙ্গলবাঁধ-পাংশা ব্রিজের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

শ্রীপুর উপজেলা আ.লীগের উদ্যোগে আয়োজিত এ জনসভায় উপজেলা আ.লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- ঝিনাইদহ জেলা আ.লীগের সভাপতি, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আবদুল হাই, রাজবাড়ী-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সভাপতি জিল্লুল হাকিম, মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড সাইফুজ্জামান শিখর, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, মাগুরা জেলা আ.লীগের সভাপতি আফম আবদুল ফাত্তাহ, সহ-সভাপতিও সদর উপজেলা চেয়ারম্যান আবুনাসির বাবলু, শৈলকুপা উপজেলা চেয়ারম্যান আবদুল হাকিম আহমেদ, মাগুরার পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল ও ধলহরা চন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস।

উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান মো. হুমাউনুর রশিদ মুহিতের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- মাগুরা জেলা মহিলা আ.লীগের সভাপতি ও সাবেক এমপি কামরুল লায়লা জলি, জেলা আ.লীগের সহ-সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রাশেদ মাহমুদ শাহীন, অ্যাড. শাখারুল ইসলাম শাকিল, পঙ্কজ সাহা, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি স্বর্ণালী জোয়ারদার রিয়াসহ মাগুরা, ঝিনাইদহ ও রাজবাড়ী জেলার নির্বাচিত জনপ্রতিনিধিসহ আ.লীগ ও অঙ্গ-সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়:০৯৩০ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।