ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরে শিশুপুত্রের সামনে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২৩
লক্ষ্মীপুরে শিশুপুত্রের সামনে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পূর্ব বিরোধের জেরে শিশুপুত্রের সামনে নুর উদ্দিন (৩৫) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে।  

সোমবার (৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মজুপুর গ্রামের বকুল মিয়ার দোকানের সামনে হামলার শিকার হন তিনি।

পরে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।  

নুর উদ্দিন সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের লাহারকান্দি গ্রামের আবুল কালামের ছেলে।

সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত যুবলীগ নেতা নুর উদ্দিন জানান, নুর উদ্দিনের সঙ্গে তার গ্রামের কয়েকজনের সঙ্গে বিরোধ চলছে। সোমবার রাতে ছয় বছরের ছেলে আরিয়ানকে সঙ্গে নিয়ে মজুপুর গ্রামের ভেতর দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন নুর উদ্দিন। এসময় বিরোধী পক্ষের রাসেদ, জসিম ও আসিফসহ ১০-১২ জন তার পথরোধ করেন। এতে নুর উদ্দিন ছেলেকে মোটরসাইকেলে বসিয়ে পাশে দাঁড়াতে বাধ্য হন। এসময় তারা ছোট্ট ছেলের সামনেই নুর উদ্দিনকে কুপিয়ে জখম করে চলে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেন।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। অভিযুক্তদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।