ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বিএনপির বিরুদ্ধে এক হওয়ার ডাক আ. লীগ সাধারণ সম্পাদকের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
বিএনপির বিরুদ্ধে এক হওয়ার ডাক আ. লীগ সাধারণ সম্পাদকের

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমাদের সামনে একটি নির্বাচন, আমাদের জাতীয় নির্বাচন। এই জাতীয় নির্বাচনে আমি আপনাদেরর ডাক দিতে এসেছি, অভিন্ন শত্রুদের বিরুদ্ধে একত্রিত হতে।

 

তিনি বলেন, যারা ২১ আগস্ট, ১৫ আগস্ট ঘটিয়েছে, যারা সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা, তাদের নাম বলতে আমি বাধ্য, বিএনপি। এই দল সাম্প্রদায়িকতার ঠিকানা, জঙ্গিবাদের ঠিকানা।

সোমবার (২৮ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক উপ-কমিটির জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের ভুলত্রুটি আছে। বাংলাদেশে রাষ্ট্রের জন্মের যে চেতনা, সেই চেতনা আমাদের আছে। আমাদের আপনাদের, সবার একই চেতনা।

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সংস্কৃতিবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।  

বাংলাদেশ সময়: ২০২২৮, আগস্ট ২৮, ২০২৩ 
এনবি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।