ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পাবনা-৫ আসনে নৌকার মাঝি হতে চান রাষ্ট্রপতির ছেলে আদনান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
পাবনা-৫ আসনে নৌকার মাঝি হতে চান রাষ্ট্রপতির ছেলে আদনান

পাবনা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের ছেলে চলচ্চিত্র প্রযোজক আরশাদ আদনান রনি।  

মঙ্গলবার (২৯ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে পাবনা পৌর শহরের জুুবিলী ট্যাংকপাড়ার নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ ঘোষণা দেন আরশাদ আদনান রনি।



আদনান রনি বলেন, আমি পাবনা-৫ আসন থেকে নৌকার কাণ্ডারি হওয়ার ইচ্ছা পোষণ করছি। আমি পাবনাবাসীকে জানাতে চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি পাবনা-৫ (সদর) আসনে মনোনয়ন চাইব এবং তিনি নির্বাচন করার সুযোগ যদি দেন তাহলে নৌকাকে বিজয়ী করে পাবনার মানুষের জন্য কাজ করার চেষ্টা করব।

রাষ্ট্রপতির (বাবা) সম্মতি ও ইচ্ছাতেই নির্বাচনের মাঠে রয়েছেন জানিয়ে তিনি আরও বলেন, রাষ্ট্রপতি হওয়ার আগে থেকেই তিনি পাবনার মানুষের জন্য আমার বাবা কাজ করে যাচ্ছেন। উনার স্বপ্ন ছিল পাবনাকে একটি মডেল জেলায় রূপান্তরিত করা। এখন রাষ্ট্রপতি হিসেবে উনি তার সর্বোচ্চটুকু পাবনার মানুষের জন্য নিবেদন করেছেন। এমনকি তিনি বলেছেন, তুমি পাবনায় যাও এবং পাবনার মানুষের জন্য কাজ শুরু কর। আমার বাবা আমাকে বলে দিয়েছেন যে, আমি তো পাবনায় থেকে পাবনার মানুষের জন্য কাজ করতে পারলাম না, প্রধানমন্ত্রী আমাকে সারা বাংলাদেশের মানুষের জন্য কাজের দায়িত্ব দিয়েছেন, তাই এখন তুমি (রনি) যাও পাবনার মানুষের কাছে, দেখ পাবনার মানুষ তোমাকে গ্রহণ করে কিনা। সেজন্য আমি পাবনায় কাজ শুরু করেছি।

নিজের রাজনৈতিক সম্পৃক্ততার ইতিহাস তুলে ধরে তিনি বলেন, আমি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগ এবং পরে যুবলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলাম। মাঝে ব্যবসার কারণে একটু দূরে ছিলাম। বর্তমানে আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি। যেহেতু আমি আওয়ামী পরিবারের সন্তান এবং পাবনার ছেলে, তাই আমার দাবির একটা জায়গা তো আছেই।

মতবিনিময়কালে তিনি পাবনা-ঢাকা ট্রেন চলাচল, পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল, শহরকে আধুনিকায়ন ও ইছামতী নদী পুনঃখননসহ নানা উন্নয়নের পরিকল্পনা তুলে ধরেন।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল বলেন, নির্বাচন এলে অনেকেই প্রার্থী হতে চান। আওয়ামী লীগ একটা বড় দল। অনেক প্রার্থী মনোনয়ন চাইবে। এখন দলীয় সভানেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন, আমরা তার পক্ষে কাজ করব।   

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।