ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অস্বাভাবিক সরকার আনার ষড়যন্ত্র রুখে দেওয়ার আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
অস্বাভাবিক সরকার আনার ষড়যন্ত্র রুখে দেওয়ার আহ্বান

ঢাকা: অস্বাভাবিক সরকার, ইউনুসের সরকার, রাজাকারের সরকার আনার ষড়যন্ত্র রুখে দেওয়ার জন্য যুব সমাজের প্রতি আহ্বান জানিয়েছেন জাসদের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য (এমপি) শিরীন আখতার।

শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাসদের সহযোগী যুব সংগঠন জাতীয় যুব জোটের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

শিরীন আখতার বলেন, যুব সমাজ সব সময়ই অগ্রসর চিন্তার ধারক-বাহক এবং অন্যায়-অনাচার-অবিচার-প্রতিক্রিয়াশীলতার বিরুদ্ধে সংগ্রামের অগ্রবাহিনী। স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের চালিকা শক্তি হিসেবে কাজ করেছে যুব সমাজ। যুব সমাজের সংগ্রামেরই ফলাফল স্বাধীন বাংলাদেশ রাষ্ট্র।

তিনি বলেন, বাংলাদেশ রাষ্ট্রকে মুক্তিযুদ্ধের পথ, সংবিধানের পথ থেকে সরিয়ে অস্বাভাবিক সরকার, ইউনুসের সরকার, রাজাকারের সরকার আনার ষড়যন্ত্রের রাজনীতি করছে বাংলাদেশের আদি শত্রু জামায়াত-বিএনপি এবং তাদের রাজনৈতিক পার্টনাররা।

তিনি অস্বাভাবিক সরকার, ইউনুসের সরকার, রাজাকারের সরকার আনার ষড়যন্ত্রের রাজনীতি রুখে দেওয়ার জন্য যুব সমাজের প্রতি আহ্বান জানান এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী যুব সংগঠনগুলোকে এক মঞ্চে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান।

পাশাপাশি তিনি সভা থেকে দুর্নীতি-লুটপাট বন্ধ করে সুশাসন প্রতিষ্ঠা এবং যুব সমাজের কর্মসংস্থানসহ যুব অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম সমানতালে পরিচালনা করার আহ্বান জানান।

যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন জাসদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, কেন্দ্রীয় কমিটির সদস্য জাহিদুল আলম, জাসদ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন, জাতীয় যুব জোটের সহ-সভাপতি আমিনুল আজিম বনি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
আরকেআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।