ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মনোনয়ন বাণিজ্য করতে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
মনোনয়ন বাণিজ্য করতে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের যুবলীগের সদস্য সংগ্রহ কর্মসূচিতে ওবায়দুল কাদের। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: মনোনয়ন বাণিজ্য করতে বিএনপি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। এর পেছনে রয়েছেন লন্ডনে বসবাসরত দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১০ সেপ্টেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে যুবলীগের সদস্য সংগ্রহ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেওয়ার সময় তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, মনোনয়ন বাণিজ্য করতে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে বিএনপি। লন্ডনে বসে মনোনয়ন বাণিজ্য করছে তারেক। বিএনপির আন্দোলনের বাজার ভেঙে যাচ্ছে। তারা একেকবার একেকজনের ওপর ভর করে। টাকা খরচ করে তারা বিদেশিদের দিয়ে স্টেটমেন্ট ও সংগ্রহ করে।

তিনি আরও বলেন, এক এগারোর গঠন করার স্বপ্ন দেখেছিল বিএনপি। কিন্তু সেই দিন আর নেই। এদেশের ৭০ শতাংশ মানুষ শেখ হাসিনাকে চায়। নেতিবাচক রাজনীতির কারণে বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে আর আগামী নির্বাচনই বলে দেবে কে বাংলাদেশের ক্ষমতায় বসবে।

এ সময় ড. ইউনূসের মতো আদালতের দণ্ডপ্রাপ্তের জন্য বিদেশিদের বিবৃতি কেন আসে প্রশ্ন তোলেন ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে যুবলীগের প্রশংসা করে আওয়ামী লীগ সম্পাদক বলেন, যুবলীগ ঐক্যের বন্ধনে আবদ্ধ, আন্দোলন সংগ্রাম ও শান্তি প্রতিষ্ঠায় দৃষ্টান্তকারী সংগঠন। যুবলীগ অন্যান্য সংগঠনের কাছে অনুসরণীয়, অনুকরণীয়। যার যা প্রাপ্য তা স্বীকার করা উচিত। ভালো কাজের প্রশংসা পাওয়া উচিত।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এনবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।