ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তন করে দিয়েছেন: ফারুক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তন করে দিয়েছেন: ফারুক

বরিশাল: পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, আওয়ামী লীগ সরকার গঠন করলে অর্থাৎ ক্ষমতায় এলে এদেশের উন্নয়ন হয়। যা দেশের সব মানুষের কাছে দৃশ্যমান।

জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ও মানুষের ভাগ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে উন্নয়নের মাধ্যমে আজ দেশ বিশ্বের বুকে দৃষ্টান্ত স্থাপন করেছে।

বরিশাল সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় ১ নম্বর রায়পাশা ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে দশটি উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে রায়পাশা-কড়াপুর ইউনিয়নে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সরকারি ভাতাভোগীদের সঙ্গেও মতবিনিময় করেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, টানা ১৪ বছরের উন্নয়নের গোটা দেশের সাথে অবহেলিত দক্ষিণাঞ্চলের মানুষের জীবনমান পাল্টে গেছে। পদ্মা সেতু, পায়রা সেতু, পায়রা বন্দর, তাপ বিদ্যুৎকেন্দ্রসহ নানা স্থাপনা নির্মাণসহ দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তন করে দিয়েছেন দৃশ্যমান উন্নয়ন মূলক কাজের মাধ্যমে।

বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। তার সুদৃঢ় নেতৃত্বে উন্নয়নের সবগুলো সূচক অর্জিত হওয়ার কারণে বাংলাদেশ ইতোমধ্যেই স্বল্প উন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। দেশের অগ্রগতি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আপনারা আপনাদের নিজেদের স্বার্থে নৌকা প্রতীকের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরকার গঠনে সঠিক সিদ্ধান্ত নেবেন বলে আমি আশাবাদী।

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডভোকেট আফজালুল করীম, রায়পাশা-কড়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল হক সরদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।