ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘রাজপথে জামায়াত-বিএনপির ষড়যন্ত্র মোকাবিলা করা হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
‘রাজপথে জামায়াত-বিএনপির ষড়যন্ত্র মোকাবিলা করা হবে’ বক্তব্য দিচ্ছেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

চাঁদপুর: আগুন সন্ত্রাস ও দেশি-বিদেশি ষড়যন্ত্র করে বিএনপি জামায়াত যদি নির্বাচন বানচালের চেষ্টা করে, তাহলে রাজপথে তাদের মোকাবিলা করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।  

শনিবার (৭ অক্টোবর) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।

 

মায়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী ২০২৪ সালের প্রথম সপ্তাহে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন (ইসি) ইলেকশন পরিচালনা করবে। কেউ যদি দেশি-বিদেশি ষড়যন্ত্র করে, তাহলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।  

বর্তমান সরকার আজীবন দরকার মন্তব্য করে তিনি বলেন, নির্বাচনে কারা এলো কারা এলো না তার জন্য বসে থাকার সময় নাই। কারণ বিএনপি-জামায়াতের কাজই হলো নির্বাচন এলে তা কীভাবে বানচাল করা যায়, সেই চিন্তা করা। কিন্তু জনগণ কোনো ভাবেই তাদের হাতে ক্ষমতা দেবে না। জনগণ শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, নির্বাচনের জন্য প্রস্তুত হন। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা জনগণকে জানান। যাতে জনগণ আরও সচেতন হয়, সরকারের উন্নয়ন সম্পর্কে জানে এবং আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দেয়। উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।

সমাবেশে সভাপতিত্ব করেন ছেংগারচর পৌর আওয়ামী লীগ সভাপতি মনির হোসেন বেপারী। যৌথ সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান।

সমাবেশে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান ওসমান গণি পাটওয়ারী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।