ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জাপার দুই মনোনয়ন প্রত্যাশীকে হত্যার হুমকি, থানায় জিডি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
জাপার দুই মনোনয়ন প্রত্যাশীকে হত্যার হুমকি, থানায় জিডি বাঁয়ে মোস্তফা আল মাহমুদ, ডানে আনোয়ার হোসেন

জামালপুর: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ সদর আসন ও জামালপুর-২ (ইসলামপুর) আসনে জাতীয় পার্টির (জাপা) দুই মনোনয়ন প্রত্যাশীকে ফেসবুক লাইভে এসে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।  

শুক্রবার (১৩ অক্টোবর) রাতে এ ঘটনায় জামালপুর সদর থানায় চারজনের নাম উল্লেখ করে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন দুই মনোনয়ন প্রত্যাশীর একজন আনোয়ার হোসেন।

তিনি জামালপুর-৫ সদর আসন থেকে দলটির মনোনয়ন প্রত্যাশী।  

আরেকজন হলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা আল মাহমুদ। তিনি জামালপুর-২ আসন থেকে জাপার মনোনয়ন প্রত্যাশী।

যাদের বিরুদ্ধে অভিযোগ, তারা হলেন- জামালপুর সদর থানার লাঙ্গল জোড়া এলাকার চান মিয়ার ছেলে মো. জাকির হোসেন খান, কাজী খোকন, আকরাম হোসেন ও আব্দুল মালেক।  

জিডিতে বলা হয়, অভিযুক্তরা এই দুই মনোনয়ন প্রত্যাশীর ক্ষতি করার চেষ্টায় লিপ্ত। তারা গত ১১ সেপ্টেম্বর বিকেলে জামালপুর সদর থেকে ফেসবুকে কাজী খোকন নামক একটি আইডি থেকে দুই মনোনয়ন প্রত্যাশীকে মেরে ফেলে দেওয়ার হুমকি দেন।  

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা আল মাহমুদ বাংলানিউজকে বলেন, বিষয়টি নিয়ে খুব বিব্রতকর অবস্থায় রয়েছি। সামনে নির্বাচন। এখন এমন অবস্থা আমাদের জন্য অনেক প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।  

জিডির বিষয়টি নিশ্চিত করে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বাংলানিউজকে বলেন, রাত ৮টার দিকে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি চার জনের নাম উল্লেখ করে হত্যার হুমকির বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা বিষয়টির তদন্ত ইতিমধ্যে শুরু করেছি।  

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩ 
এসএফ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।