ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কালীগঞ্জে কাভার্ডভ্যানে আগুন, আসামি বিএনপির ১৬৬ নেতাকর্মী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
কালীগঞ্জে কাভার্ডভ্যানে আগুন, আসামি বিএনপির ১৬৬ নেতাকর্মী

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জে পেট্রল ঢেলে কাভার্ডভ্যানে আগুন দেওয়ার ঘটনায় বিএনপির ১৬৬ নেতাকর্মীর নামে মামলা হয়েছে।

এ মামলায় বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ‌।

বুধবার (৮ নভেম্বর) রাতে কাভার্ডভ্যানের চালক ফজলুর রহমান বাদী হয়ে বিএনপির ১৬ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে মামলাটি করেছেন।

জানা গেছে, বুধবার (৮ নভেম্বর) ভোরে কালীগঞ্জ উপজেলার গলান এলাকায়  ১০০-১৫০ জন হাতে বোতলভর্তি পেট্রল ও একটি ব্যানারসহ কাভার্ডভ্যানের সামনে এসে ঘেরাও করে। পরে কাভার্ডভ্যানটি  থামালে লোহার রড, বাঁশ ও কাঠের লাঠি দিয়ে গাড়ির লুকিং গ্লাস এবং সামনের গ্লাস ভাঙচুর করে। একপর্যায়ে তাদের সঙ্গে থাকা বোতলভর্তি পেট্রল গাড়িতে ছুড়ে আগুন ধরিয়ে পালিয়ে যায়। এ সময় গাড়িতে থাকা হেলপার মো. আনোয়ার হোসেন এবং ইঞ্জিনমিস্ত্রি বিপ্রজিৎ আহত হয়। কাভার্ডভ্যানটি ফ্রেশ কোম্পানির। এ ঘটনায় স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৬৬ নেতাকর্মীকে আসামি করে মামলা করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলা পর চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩।
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।